May 23, 2024, 8:45 pm

কাজিপুরের চরগিরিশ ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে রয়েছেন নুরু তালুকদার

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।। সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৮ নং চরগিরিশ ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্র নেতা বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নুরু তালুকদার।
দুর্গম চরাঞ্চলের চরগিরিশ ইউনিয়ন যমুনা নদী দ্বারা বিভক্ত
নদীর ভাঙ্গা গড়ার সাথে জড়িত এই এলাকার মানুষের শিক্ষা দীক্ষা, জীবন জীবিকা উন্নয়নে ২নং ওয়ার্ডের বাসিন্দা নুরু তালুকদার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়ে চর গিরিশ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং পরবর্তীতে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্ব সফলতার সাথে পালন করেন।
ব্যক্তিগতভাবে এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদেরকে আর্থিক সাহায্য সহযোগিতা করে থাকেন নিয়মিত।
তিনি দানেছাবাদ হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে ইচ্ছুক নুরু তালুকদার।
জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর যোগ্য দৌহিত্র, জাতীয় নেতা একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত জননেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিমের যোগ্য সন্তান , তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ কাজিপুরের মানুষের ভাগ্য উন্নয়নের চাবিকাঠি একমাত্র ঠিকানা সিরাজগঞ্জ ১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়ের প্রতি শতভাগ আস্থা ও বিশ্বাস রেখে নুরু তালুকদার বলেন আমি আশা করি দল আমাকে দলীয় প্রতিক নৌকা উপহার দিয়ে অবশ্যই মূল্যায়ন করবেন।
এসময় তিনি এলাকা বাসির কাছে দোয়া ও সমর্থন প্রার্থী হিসেবে এলাকা বাসিকে পাশে থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :