June 24, 2024, 1:24 am

যার কারণে আজও বিয়ে করেনি সালমান খান!

বিনোদন ডেস্ক : বলিউডে তিন খান সবচেয়ে বেশি জনপ্রিয়। শাহরুখ, সালমান ও আমির খান। তাদের মধ্যে শাহরুখ খান বিয়ে করেছেন। তার ঘরে রয়েছে ৩ সন্তান।

অন্যদিকে আমির খান বিয়ে করেছেন ২ টি। তাদের ঘরেও সন্তান রয়েছে। অন্যদিকে সালমান খান বিয়ে করেননি। তিনি যে, বিয়ে করবেন তার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। তবে তিনি যে নারীর কারণে বিয়ে করেন নি তার একটা ধারণা দিয়েছেন সম্প্রতি।

জানা যায়, এক জীবনে বলিউডের জনপ্রিয় তারকা আবদুল রশিদ সেলিম সালমান খান সবচেয়ে যে প্রশ্নের মুখোমুখি হয়েছেন, সেটা হচ্ছে, বিয়ে করছেন কবে? সেই প্রশ্নের উত্তর কেউ জানাতে না পারলেও পুরোনো এক প্রতিবেদনে হিন্দুস্তান টাইমস জানায়, কেন বিয়ে করেননি সালমান খান।

জানা যায়, ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের অষ্টম আসরে সালমান খান জানিয়েছিলেন, অভিনেত্রী রেখার জন্য তিনি বিয়ে করেননি।

অনুষ্ঠানে ‘সুপার নানি’ সিনেমার প্রচারের জন্য এই অভিনেত্রী হাজির হয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খানের টিভি রিয়েলিটি শোতে। সেই পর্বে সালমান জানিয়েছিলেন, তিনি এবং রেখা দুজনেই মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকায় থাকতেন। কিশোর বয়সে সকাল সাড়ে ৫টায় ঘুম থেকে উঠে রেখাকে দেখার জন্য হাঁটতে যেতেন। সেই সময়ে রেখা যোগব্যায়ামের ক্লাসে যেতেন। তার সঙ্গে যোগ দিতেন সালমানও।

সেদিনের অনুষ্ঠানে গল্পে গল্পে সালমান আরও যোগ করেছেন, ‘যোগব্যায়ামে আমার আগ্রহ না থাকলেও আমি সেখানে যোগ দিয়েছিলাম রেখা সেখানে ছিলেন বলে।’ আর এই গল্পে রেখার ভাষ্য, সালমান ছোট বয়স থেকেই আগ্রহী ছিলেন তার প্রতি। তার বয়স যখন ছয় বা সাত বছর ছিল, সকালে হাঁটার সময় সালমান সাইকেল চালিয়ে তাকে অনুসরণ করতেন। তবে সে সময় রেখা জানতেন না সালমান তার প্রেমে পড়েছিলেন।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে আরও জানায়, এটা সত্যি যে সালমান বাড়ি ফিরে সবাইকে বলেছিলেন, ‘বড় হওয়ার পরে আমি এই মেয়েকেই বিয়ে করতে চাই।’ আর এই রেখার জন্য হয়তো সালমান খান আজও অবিবাহিত আছেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :