July 1, 2022, 1:07 pm

মোহাম্মদ নাসিমের ২য় ও গোলাম মোস্তফা খোকন এর চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

জাতীয় নেতা মোহাম্মদ নাসিম এর ২য় মৃত্যু বার্ষিকী ও তার ভাতিজা সিরাজগঞ্জ সদর উপজেলার ১নং রতনকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন সরকার এর চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭জুন) বাদ জুম্মা নিজ বাড়ি কুড়িপাড়া জামে মসজিদে জাতীয় নেতা মোহাম্মদ নাসিম এর ২য় মৃত্যু বার্ষিকী ও তার ভাতিজা রতনকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন সরকার এর চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে এবং শহীদ এম মনসুর আলী, মোহাম্মদ নাসিম, গোলাম মোস্তফা খোকন, সহ মনসুর পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করে দোয়ার দরখাস্ত করেন জাতীয় নেতা মোহাম্মদ নাসিম এর যোগ্য সন্তান কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে এবং শহীদ এম মনসুর আলী, মোহাম্মদ নাসিম, গোলাম মোস্তফা খোকন, সহ মনসুর পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাও আঃ আলীম।

পরে গোলাম মোস্তফা খোকন সরকার এর পরিবারের পক্ষ থেকে মহিষামুড়া মাদ্রাসায় জাতীয় নেতা মোহাম্মদ নাসিম এর ২য় মৃত্যু বার্ষিকী ও তার ভাতিজা গোলাম মোস্তফা খোকন সরকার এর চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে, এবং শহীদ এম মনসুর আলী, জাতীয় নেতা মোহাম্মদ নাসিম, গোলাম মোস্তফা খোকন সরকার সহ মনসুর পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাও মাসুদ।

এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার, রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম জুড়ান,ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব,যুগ্ন সাধারণ সম্পাদক আলী হোসেন।

কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার, রতনকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ ভুট্ট, জেলা ছাত্র লীগের সহসম্পাদক জুয়েল সামি,গোলাম মোস্তাফা খোকন সরকার এর পুত্র আশিক সরকার সহ সকল নেতৃবৃন্দ।

পিটুলি ভোজ এর মাধ্যমে সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :