May 5, 2024, 8:27 am

সড়ক দুর্ঘটনায় চুয়ডাঙ্গায় কলেজছাত্রসহ নিহত ২, আহত ১

চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জীবনগর সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ দু’জনের মৃত্যু হয়েছে। একইসাথে গুরুতর আহত হয়েছে আরো একজন। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খলিশাগাড়ি গ্রামে ও সকালে উপজেলার সন্তোষপুর এলাকায় এই পৃথক দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন উপজেলার খলিশাগাড়ি গ্রামের মজিদ আলির ছেলে সালমান আলি (৪২), দর্শনা পৌর এলাকার রামনগর গ্রামের হাসিবুল ইসলামের ছেলে কলেজছাত্র মাহফুজুর রহমান।

আর আহতজন হলেন মাহমুদুল হাসান নয়ন। তিনিও রামনগর গ্রামের জিনারুল ইসলামের ছেলে মাহমুদুল হাসান নয়ন। তিনি চিকিৎসাধিন রয়েছেন।

পুলিশ জানায়, দুপুরে মজিদ আলির ছেলে সালমান আলি (৪২) আলমসাধু (স্থানীয় এক ধরনের গাড়ি) চালিয়ে বাজার থেকে বাড়ি আসছিল। এ সময় স্থানীয় মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে নিজগাড়ির চাপায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

একইদিনে সকাল ১০টার দিকে জীবননগর উপজেলার সন্তোষপুর এলাকা থেকে মোটরসাইকেলযোগে দর্শনার দিকে ফিরছিল কলেজছাত্র মাহফুজুর রহমান (১৭) ও তার বন্ধু মাহমুদুল হাসান নয়ন (১৮)। তারা উথলী গ্রামের মোল্লাবাড়ি নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন তারা।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাহফুজুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেয়ার পথে বিকেল ৩টার সময় মারা যায় মাহফুজুর রহমান।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, দুর্ঘটনার পর পালিয়ে গেছে ট্রাকের চালক ও সহকারী। জব্দ করা হয়েছে ট্রাকটি। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :