April 26, 2024, 7:48 pm

দর্শনা পৌরসভার উপ-নির্বাচনে ভোটাররা শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ চাই

মোঃ আব্দুর রহমান অনিক।

দর্শনা পৌরসভা উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৬ মার্চ। এ নির্বাচনে মেয়র প্রার্থী হতে একাধিক ব্যক্তি প্রচার-প্রচারণাসহ দলীয় প্রার্থী হতে দৌঁড়ঝাপ শুরু করেছে দলের হাই কমান্ড পর্যায়ে।

ঘোষনা অনুযায়ী আগামী ১৯ফেব্রুয়ারী মনোনয়ন জমা দেবার শেষ দিন। ২০ফেব্রুয়ারী বাছাই ও ২৭ ফেব্রুয়ারী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন নির্ধারন করা হয়েছে । এবং ১৬ মার্চ বৃহস্পতিবার ভোটগ্রহণ।

দর্শনা পৌরসভা উপ-নির্বাচনকে ঘিরে যে রাজনৈতিক নাটকীয়তা তৈরি হয়েছে তা সাধারণ মানুষের মনে নানা প্রশ্নের জন্ম দিয়েছে।

দর্শনা পৌরসভার উপ-নির্বাচনে কে হাসবেন শেষ হাসি। কার গলায় উঠবে ফুলের মালা দলীয় প্রার্থী নাকি স্বতন্ত্র প্রার্থী ? আগামী ১৬ মার্চ পর্যন্ত ভোটারদের অপেক্ষায় থাকতে হবে।

ফলে এই নির্বাচনে মেয়র প্রার্থীরা দিনভর ভোটারদের দ্বারে দ্বারে ও দর্শনা পৌরসভার অলিগলি চষে বেড়িয়ে ভোট প্রার্থনা করবেন। উপ-নির্বাচনের আগে প্রার্থীরা, আগামীতে দর্শনা পৌরসভার উন্নয়নে কে কি প্রতিশ্রুতি দিবেন তা এখন দেখার অপেক্ষায়।

ভোটারদের কাঙ্ক্ষিত ভোট পেতে
আর কোন মিথ্যা প্রতিশ্রুতির বাণী নয় ভোটারদের ভোটে জিতে আপনাদের পরিকল্পনা কি? তা এখন জানতে চায় দর্শনা পৌরবাসী। সেই সাথে সকল ভোটারদের উপস্থিতিতে উৎসব মুখর ও শান্তিপূর্ণ একটি উপ-নির্বাচন চাই চুয়াডাঙ্গা জেলাবাসী।
প্রশ্ন হল, নির্বাচনের পর নতুন মেয়র প্রতিশ্রুতি কি তারা পালন করবেন? নাকি এসব শুধুই ভোট চাওয়ার কৌশল পর্যন্ত সীমাবদ্ধ থাকবে ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :