April 16, 2024, 4:17 pm

বিয়ের আসরে নববধূকে প্রমিকের অপহরণচেষ্টা!

অনলাইন ডেস্ক।।
বগুড়ার ধুনট উপজেলায় বিয়ের অনুষ্ঠান থেকে নববধূকে অপহরণের চেষ্টায় ব্যর্থ হয়ে নববধূর ভাইকে ছুরিকাঘাতে আহত করেছে অপহরণকারীরা। এ সময় বিয়ে বাড়ির লোকজন ধাওয়া করে দুই অপহরণকারীকে আটকের পর গণধোলাই দিয়ে থানায় সোর্পদ করে। শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের জোড়শিমুল গ্রামে এ ঘটনা ঘটে।
আটককৃতরা হলেন- বগুড়ার শাহজাহানপুর উপজেলার রহিমাবাদ এলাকার ইমদাদুল হকের ছেলে ইমরান হোসেন তালুকদার (৩২) এবং একই গ্রামের আব্দুল সেখরের ছেলে সাদমান আলীম (২৫)। এ ছাড়া অপহরণকারিদের ছুরিকাঘাতে আহত হয়েছেন ধুনট উপজেলার জোড়শিমুল গ্রামের শাহজাহান আলীর ছেলে মেহেদী হাসান সবুজ (২৯)। আহত সবুজ নববধূর মামাতো ভাই।জানা গেছে, উপজেলার জোড়শিমুল গ্রামের খবির উদ্দিনের মেয়ে সুমিতা খাতুনের (১৮) শুক্রবার দুপুর ২টার দিকে শাহজাহানপুর উপজেলার লতিফপুর এলাকার আব্দুল আছের ছেলে সামিউল মান্নানের (২৫) সাথে বিয়ে হয়। বিয়ে বাড়িতে ধুমধাম চলছিল। এ সময় ইমরান ও সাদমান বিয়ে বাড়িতে পৌঁছে নববধূকে অপহরণের চেষ্টা করেন। তখন নববধূর মামাতো ভাই মেহেদী হাসান সবুজ বাধা দিলে অপহরণকারীরা তাকে ছুরিকাঘাতে আহত করে পালানোর চেষ্টা করে। বিয়ে বাড়ির লোকজন ধাওয়া করে অপহরণকারী ইমরান ও সাদমান আলীকে আটকের পর গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। আহত মেহেদী হাসানকে প্রথম ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।থানায় আটক ইমরান হোসেন তালুকদার বলেন, নববধূর সাথে আমার প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। তার বিয়ের খবর পেয়ে তাকে দেখার উদ্দ্যেশে বিয়ে বাড়িতে এসেছিলাম। কিন্ত বিয়ে বাড়ির লোকজন ক্ষুব্ধ হয়ে আমাদের মারপিট করতে থাকে। তাদের হাত থেকে পালানোর সময় ধ্বস্তাধ্বস্তির এক পর্যায়ে নিজেদের ছুরির আঘাতে মেয়ের ভাই আহত হয়েছেন।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্দা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করা হয়েছে। আহত ব্যক্তির চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। বিয়ের পর নববধূ স্বামীর বাড়িতে চলে গেছেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :