April 23, 2024, 12:18 pm

মর্মান্তিক, টনসিলের অস্ত্রোপচার করাতে গিয়ে মৃত্যু ব্রাজিলিয়ান সুন্দরীর!

অনলাইন ডেস্ক।

ব্রাজিলের প্রাক্তন সুন্দরী গ্লেসিসি কোরিয়ার মর্মান্তিক মৃত্যু। বিশ্ববাসীর কাছে তিনি সেভাবে পরিচিত না হলেও, এদিন খবরের শিরোনামে তিনি এসেছেন তাঁর মৃত্যুর কারণ নিয়ে। টনসিলের অস্ত্রোপচার করাতে গিয়ে মারা গিয়েছেন প্রাক্তন মিস ব্রাজিল গ্লেসিসি কোরিয়ার। রুটিন চেক-আপ করাতে গিয়েই এমন অদ্ভুত ঘটনা ঘটে এবং প্রাণ হারান তিনি।

জানা গিয়েছে, গ্লেসিসি কোরিয়ার রুটিন চেক-আপ করাতে গিয়েছিলেন। সেখানে ব্রেন হ্যামারেজ এবং হার্ট অ্যাটাক হয় তাঁর। সেই সময় টনসিলের অস্ত্রোপচার করা হচ্ছিল তাঁর। ২০১৮ সালে মিস ইউনাইটেড কন্টিনেন্টস ব্রাজিলের খেতাব জয় করেছিলেন তিনি। সোমবার অস্ত্রোপচার করাতে গিয়েই তিনি প্রয়াত হন। কোমায় চলে গিয়েছিলেন প্রায় দু’সপ্তাহ।

গত ৪ এপ্রিল টনসিলের অস্ত্রোপচার করাতে নার্সিং হোমে গিয়েছিলেন গ্লেসিসি কোরিয়ার। জানা গিয়েছে, টনসিল বের করার পরই খুব রক্তপাত হয় গ্লেসিসি কোরিয়ারের। এর পরই তাঁর হার্ট অ্যাটাক হয়। গ্লেসিসি কোরিয়ার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পরিবারের তরফে জানানো হয়েছে, ‘আমরা এই মৃত্যুর খবরে খুবই ভেঙে পড়েছি। ও খুবই ভালো একজন মানুষ ছিল।

সোশ্যাল মিডিয়াতেও গ্লেসিসি কোরিয়ারের খুবই জনপ্রিয়তা ছিল। মেকাওতে জন্ম তাঁর। মঙ্গলবার তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। মাত্র ২৭ বছরের সুন্দরী গ্লেসিসি কোরিয়ারের মৃত্যুতে শোকের ছায়া তাঁর ভক্তমহলেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :