April 26, 2024, 8:22 pm

মেহেরপুরে গাছের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

মেহেরপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল দুর্ঘটনায় রাইদুল ইসলাম (২২) নামের এক আনসার সদস্য ও বিজন হোসেন (২২) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছেন।
মঙ্গলবার সকাল ৮টার দিকে মেহেরপুর—মুজিবনগর সড়কের চকশ্যামনগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আনসার সদস্য রাইদুল ইসলাম মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে। সে বাংলাদেশ আনসার বাহিনীর যশোরে কর্মরত। নিহত বিজন হোসেন একই গ্রামের আজমত আলীর ছেলে। সে মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী।
মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৭টার দিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। নিহত দুজনের মরদেহ একটি ধানক্ষেতের মধ্যে থেকে উদ্ধার করি।
তিনি আরও জানান, সকালের দিকে নিহত দুজন মোটরসাইকেল যোগে দারিয়াপুর থেকে মেহেরপুর শহরের দিকে আসছিলেন। মোটরসাইকেলটি দ্রুতগতি হওয়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ধানক্ষেতের মধ্যে পড়ে যায়।
একজনের মুখ থেতেলে গেছে ও অপরজন ধানক্ষেতের পানি ও কাঁদার মধ্যে মুখ পুতে গেছিল। এছাড়া মোটরসাইকেলটি ধান ক্ষেতের পাশে পড়েছিল। আমরা মরদেহ দুটি উদ্ধার করে মেহেরপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মইনুল ইসলাম বলেন, নিহত দুজনের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়না তদন্ত করার জন্য মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :