April 23, 2024, 6:08 pm

চুয়াডাঙ্গায় চলন্ত ট্রাকের নিচে পিষ্ট হয়ে পিন্টুর মৃত্যু

চুয়াডাঙ্গা পৌর এলাকায় চলন্ত ট্রাকের নিচে পিষ্ট হয়ে পিন্টু মল্লিক নামে (৪৫) এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুর ২ টার দিকে পৌর এলাকার কোর্ট মোড়ে এদূর্ঘটনা ঘটে। বিকেল সাড়ে ৫ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করে পুলিশ লাইনসে পাঠায়। চালককে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে বলে জানিয়েছে সদর থানা পুলিশ।

নিহত পিন্টু মল্লিক চুয়াডাঙ্গা পৌর এলাকার মসজিদপাড়ার রবি মল্লিকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে কোর্টমোড়ে নেশাগ্রস্থ অবস্থায় মাতলামো করছিলেন পিন্টু মিয়া। এসময় একটি চলন্ত ট্রাকে উঠার চেষ্টা করলে পা ফসকে ট্রাকের নিচে পড়ে যান। এতে তার বাম পা ট্রাকের চাকায় পিষ্ট হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকসহ চালককে আটক করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নূর জাহান রুমি সাংবাদিকদের কে বলেন, তার শরীরের বিভিন্নস্থানে আঘাতসহ বাম পা ট্রাকের চাকায় পিষ্ট হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পূর্নবাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) রেফার্ড করা হয়েছিল। বিকেল সাড়ে ৫ টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্য হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান , প্রাথমিকভাবে জেনেছি পিন্টু মল্লিক নেশাগ্রস্থ অবস্থায় চলন্ত ট্রাকে উঠার সময় এদূর্ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে ট্রাক চালককের দোষ নেই। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় পিন্টু মল্লিকের মৃত্যু হয়। ট্রাকটি জব্দ করে পুলিশ লাইনসে এবং চালককে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে। উর্দ্ধতন কর্মকর্তা এবং নিহতের পরিবারের সঙ্গে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :