April 25, 2024, 5:05 am

ঝিনাইদহ হতে এক প্রতিষ্ঠান কে কারাদণ্ড ও অপর প্রতিষ্ঠানকে অর্থ দন্ড

দৈনিক পদ্মা সংবাদ ডেস্ক।

ঝিনাইদহে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন ও বাজারজাত করণের বিরুদ্ধে র‌্যাবের অভিযান ১ জনকে কারাদন্ড ও ২ প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান।

২৯ জানুয়ারি ২০২৩ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার সদর থানা এলাকায় কিছু ব্যবসা প্রতিষ্ঠানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন ও বাজারজাত করে আসছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য একই তারিখ ১০.০০ ঘটিকা হতে ১৪.০০ ঘটিকা পর্যন্ত আভিযানিক দলটি নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে। মোবাইল কোর্ট পরিচালনা কালে ঝিনাইদহ জেলার সদর থানাধীন বিষয়খালী বাজার এলাকায় ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন ও বাজারজাত করায় ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারা মোতাবেক ঘোষ সুইটস্ এন্ড দধি ভান্ডার এর মালিক রবিন কুমার ঘোষকে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড সহ ১,০০০/-টাকা অর্থদন্ড প্রদান করেন এবং সুইট হোটেল এর ম্যানেজার মোঃ ইছাহক আলীকে একই অপরাধে ২০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

আরও পড়ুন :চুয়াডাঙ্গায় স্বর্ণের ছোট-বড় ৪ টি বারসহ হৃদয় নামের এক পাচারকারী আটক

কারাদন্ডপ্রাপ্ত রবিন কুমার ঘোষকে ঝিনাইদহ জেলা কারাগারে হস্তান্তর করা হয় এবং জরিমানার টাকা চালান মোতাবেক সরকারী কোষাগারে জমা কর হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :